রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
২২

সশস্ত্র ডাকাতদের চেয়ার ছুড়ে তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

বাড়ির ভিতরে ধারালো অস্ত্র নিয়ে ঢুকে পড়েছে ডাকাত।ভয় না পেয়ে উপস্থিত বুদ্ধি দিয়েই তাদের জব্দ করলেন বৃদ্ধ দম্পতি।সম্প্রতি সিসিটিভিতে ধারন করা এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলভেলিতে। সিসিটিভির ওই ফুটেজে দেখা যায়, রবিবার রাত ৯টার দিকে সান্মুগভেল নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধের খামারবাড়িতে ঢুকে পড়ে মুখোশ পরা দুই ডাকাত। বারান্দায় বসা ওই বৃদ্ধকে হঠাৎ করে এক মুখোশধারী ব্যক্তি পিছনে থেকে গলায় কাপড় পেঁচিয়ে দমবন্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে চিৎকার করে নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন তিনি। সেই সঙ্গে জোরে পা দিয়ে আঘাত করেন সামনে দাঁড়ানো আরেক ডাকাতকে।

পায়ের জুতো খুলে ছুড়ে মারেন তিনি ওই মুখোশধারী ডাকাতদের দিকে।ছুড়তে থাকেন বাড়ির দরজায় রাখা অন্য জুতাগুলোও। হঠাৎ আক্রমণে ডাকাতরা খানিকটা অপ্রস্তুত হয়ে পড়ে। এদিকে গলার ফাঁস সামান্য আলগা হতেই ঘুরে দাঁড়ান বৃদ্ধ সান্মুগভেল। চেয়ার, টেবিল, আসবাব যা কিছু হাতের কাছে পেয়েছেন তাই ছুড়তে থাকেন ডাকাতদের দিকে। হামলাকারীদের ওপর ঝাঁপিয়ে পড়েন বৃদ্ধের স্ত্রী সেন্থামারাইও (৬৫)।স্যাণ্ডেল, চেয়ার ছুঁড়তে থাকেন ডাকাতদের দিকে।  ডাকাতরা পালটা দা চালাতে থাকলেও কিছুক্ষণ পর পিছু হটতে বাধ্য হয়। 

ওই দম্পতি সবসময় একাই থাকেন। পুলিশ জানায়, ধস্তাধস্তির সময় আহত হয়েছেন বৃদ্ধের স্ত্রী সেন্থামারাই। ওই সময় ডাকাতরা তার সোনার চেনও ছিনিয়ে নিয়েছে। শেষ খবর অনুযায়ী, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি । তবে বৃদ্ধ দম্পতির সাহসিকতার ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর