ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৫৮০

প্রত্যাখ্যাত বিএনপির ইশতেহার

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

গত ১৮ তারিখ বিএনপি তাদের নির্বাচনী ইশতেহার প্রকাশ করে। ইশতেহার প্রকাশের পর থেকেই স্থানীয় বিএনপি কর্মী সমর্থকেরা ইশতেহারের অঙ্গীকার গুলো উল্লেখ করে তাদের নির্বাচনী প্রচার-প্রচারণা চালায়। নওগাঁ ৩ আসনটি বদলগাছি এবং মহাদেবপুর উপজেলা নিয়ে গঠিত।

এ আসন থেকে এবার বিএনপির মনোনয়ন পেয়েছেন পারভেজ আরেফিন সিদ্দিকিনির্বাচনে এবারই তার প্রথম অংশগ্রহণ। এ আসনে বিএনপির ১৯৯১ সালের নির্বাচন হতে এ পর্যন্ত জয় ৩ বারআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির এই ইশতেহার নিয়ে কি ভাবছে জনগণ তাই জানব আজ।

বদলগাছি উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বাসিন্দা ফজলার হোসেন বলেন; আমি ইশতেহার নিয়ে অত কিছু বুঝি না, আমি বুঝি বিএনপি সরকারের আমলে আমরা উন্নয়ন থেকে বঞ্চিত ছিলাম। তাই আমরা বিএনপির এই ইশতেহারে ভরসা রাখছি না।

এদিকে মহাদেবপুরের ব্যাংক কর্মকর্তা ফজলুর রহমান বলেন; বিএনপি তাদের ইশতেহারে যাই উল্লেখ করুক না কেন তা বাস্তবায়িত করে না ফলে তাদের লোক দেখানো ইশতেহার এবারো জনগণ প্রত্যাখ্যান করবে।

 

 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর