সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
২০১

নওগাঁয় কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

নওগাঁয় কবি শামসুর রাহমানের ১৩ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আবৃত্তি পরিষদ এবং একুশে পরিষদ পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে। শনিবার রাত সাড়ে ৮টা থেকে নওগাঁর আবৃত্তি পরিষদে আলোচনা সভা এবং আবৃত্তি অনুষ্ঠিত হয়।

আবৃত্তি পরিষদ নওগাঁ’র সভাপতি ময়নুল হক দুলদুল এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, সহ-সভাপতি কায়েস উদ্দিন, এ্যাড. জাহাঙ্গীর ইসলাম বুলবুল ও আব্দুস সাত্তার মন্ডল এবং সাধারন সম্পাদক রফিকুদ্দৌলা রাব্বি কবির কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে কবির লেখা কবিতা আবৃত্তি করেন কায়েসউদ্দিন, রফিকুদ্দৌলা রাব্বি, অসীম কুমার মহন্ত, দেওয়ান জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার মন্ডল, জাহাঙ্গীর ইসলাম বুলবুল, সাভিয়া নাজনীন নীলা, সম্ভিতা রায়, তামিম মাহমুদ সিদ্দিক, কামরুল হক হিরন, পূজা দাস, মুনিরা সুলতানা, চৈতালী রহমান, জহুরুল ইসলাম জুয়েল, গদাইলাল বাসক এবং রেজাউল বাসার মতি অন্যদিকে স্থানীয় সামাজিক সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ সংগঠনের নিজস্ব কার্যালয়ে একই সময়ে পৃথক এক আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের সভাপতি এ্যাড. ডিএম আব্দুল বারী এতে সভাপতিত্ব করেন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর