শনিবার   ৩০ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৭ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১৮৯

ওবায়দুল কাদেরের সঙ্গে সিঙ্গাপুরে হাছান মাহমুদের সাক্ষাৎ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সিঙ্গাপুরে ‍ সাক্ষাৎ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (২৯ এপ্রিল) তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মীর আকরাম উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- সম্প্রতি নেপালের কাঠমান্ডুতে এশিয়া-প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়নের (এবিইউ) পঞ্চম শীর্ষ সম্মেলনে যোগদান শেষে শনিবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। সেখানে রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ওবায়দুল কাদেরের অস্থায়ী বাসভবনে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন তথ্যমন্ত্রী।

এসময় কুশল বিনিময়ের পাশাপাশি সেতুমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেন তিনি এবং দ্রুত ও সম্পূর্ণ সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, চিকিৎসার জন্য সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরকে গত ৪ মার্চ সিঙ্গাপুরে নেওয়া হয়। ২০ মার্চ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। বর্তমানে তিনি চিকিৎসকদের পরামর্শে ফলোআপ চিকিৎসা সেবার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন।

চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে গত ৪ মার্চ সিঙ্গাপুরে নেওয়া হয়। ২০ মার্চ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। ২৬ মার্চ তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। এরপর চিকিৎসকদের পরামর্শে ফলোআপ চিকিৎসাসেবার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর