শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

ঋণ সুবিধা দিয়ে দরিদ্রদের স্বাবলম্বী করতে চায় সরকার

ডেস্ক নিউজ

নওগাঁ দর্পন

প্রকাশিত : ১১:৪৭ পিএম, ১০ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি বলেছেন, সরকার ঋণ সুবিধা প্রদান করে দরিদ্রদের স্বাবলম্বী করতে চায়। এজন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় সুবিধাভোগী সদস্যদের মাঝে ঋণ সুবিধা দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী অসহায়দের মাঝে বসতভিটা ও ঘর করে দেয়ার পর এবার তাদের আয়ের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার পরিকল্পনার অংশ হিসেবে নানা সুবিধা প্রদান করছেন।

বুধবার (৯ অক্টোবর) মোংলা উপজেলা প্রশাসন ও সমবায় অফিসের আয়োজনে আশ্রয়ণ প্রকল্প ফেইজ-২ এর আওতায় উপকারভোগীদের মাঝে ঋণ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহাত মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদার, উপজেলা সমবায় অফিসার মোঃ মোস্তফা কামাল, পল্লী সঞ্চয় ব্যাংকের উপ-আঞ্চলিক কর্মকর্তা মোঃ ফিরোজ আহমেদ, পৌর যুবলীগের সভাপতি শেখ কামরুজ্জামান জসিম, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ম্যানেজার মোঃ কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।