শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

নাজমুল হক নাহিদ, আত্রাই

নওগাঁ দর্পন

প্রকাশিত : ১০:১৫ পিএম, ১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার

নওগাঁর আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও আত্রাই থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আত্রাই থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন।

বক্তব্যে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে বলেন, আত্রাই থানাকে মডেল থানা হিসেবে গড়তে সাংবাদিক ও পুলিশকে এক হয়ে কাজ করতে হবে। আত্রাইবাসীকে মাদক মুক্ত সুন্দর উপজেলা উপহার দিতে পুলিশ প্রশাসন সর্বাত্তক সচেষ্ঠ থাকবে। যুব সমাজকে সুন্দর জীবনের নিশ্চয়তা প্রদান করতে মাদকমুক্ত সমাজ গড়ার বিকল্প নেই। এতে সাংবাদিক ও প্রশাসনকে এক হয়ে কাজ করতে হবে।

সাংবাদিকদের সর্বাত্ত্বক সহযোগীতার আশা প্রকাশ করে তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সংবাদ প্রকাশে সদা সত্য ঘটনা তুলে ধরতে হবে। মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশে বিরত থাকতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন আত্রাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন সেন্টু, আত্রাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ মল্লিক, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, সাংবাদিক মুজাহিদ খান, রুহুল আমীন, ছাবেদ আলি, আল আমিন মিলন, ফিরোজ হোসেন, তপন কুমার সরকার প্রমূখ।