সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আধুনিক নওগাঁ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি

নওগাঁ দর্পন

প্রকাশিত : ০৪:০২ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

 

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নওগাঁ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে নওগাঁয় ইকোনমিক জোন, পাবলিক বিশ্ববিদ্যালয়, শহরকে যানজট মুক্ত করতে পৃথক বাস ও ট্রাক টার্মিনাল নির্মাণ এবং গ্যাস সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের জন্য, দেশের জনগণের জন্য কাজ করে। বিগত ১০ বছরে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়ন, জঙ্গী-সন্ত্রাসবাদ দমনসহ সব ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন সাধন করা হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক এমপি, নওগাঁ-৫ আসনের (সদর) প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, নওগাঁ-১ আসনের প্রার্থী সাধনচন্দ্র মজুমদার ও নওগাঁ-২ আসনের প্রার্থী শহীদুজ্জামান সরকারের সঙ্গে সরাসরি কথা বলেন। এ সময় নওগাঁ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দীন প্রামাণিক, নওগাঁ-৩ আসনের ছলিম উদ্দীন তরফদার সেলিম, নওগাঁ-৬ আসনের ইসরাফিল আলম, এছাড়াও যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।