ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৪

৪ সেপ্টেম্বর থেকে উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

আগামী ৪ সেপ্টেম্বর থেকে রাজশাহী ও রংপুর বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল রবি চৌধুরীর মৃত্যুর ঘটনায় আটক ট্রাক চালক শাহজাহান আলীর বিরুদ্ধে দায়ের করা মামলা ৩০২ ধারা থেকে ৩০৪ ধারায় পরিবর্তনের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

আজ শনিবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী আঞ্চলিক কমিটির সভায় সংগঠনের সাধারণ সম্পাদক আনসার আলী এ ঘোষণা দেন। এসময় উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট ময়মনসিংহের পরানগঞ্জ এলাকায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় ট্রাফিক পুলিশের কনস্টেবল রবি চৌধুরীর। ওই ঘটনায় ট্রাক চালক শাহজাহানকে আটক করে তার বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা দায়ের করে পুলিশ।

সভায় আগামি ৩ সেপ্টেম্বরের মধ্যে ধারা পরিবর্তন করা না হলে পরদিন থেকে শুরু হবে এ ধর্মঘট বলে ঘোষণা দেওয়া হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর