ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮২

‘২০৩০ সালের মধ্যে বিশ্বের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান হবে ওয়ালটন’

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

ওয়ালটনের পণ্য বিশ্বব্যাপি যে ভাবে বিস্তার লাভ করছে আগামী ২০৩০ সালের মধ্যে ওয়ালটন বিশ্বের ৫ম প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে থাকবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বর্তমানে দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য নির্মাতা ও বিক্রেতা ওয়ালটন ।

আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটনের প্রধান কার্যালয়ে অ্যামাজনের মার্চেন্ট হিসেবে ওয়ালটনের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, তিনি বলেন ওয়ালটনের মাধ্যমে দেশে যে প্রযুক্তির বিপ্লব শুরু হয়েছে তা অব্যহত রাখতে সরকার সব সময় ওয়ালটনের সাথে আছি । ওয়ালটনের মাধ্যমে দেশে এখন বিভিন্ন মাদারবোর্ড ও তৈরি হচ্ছে । আমরা আসা করি শুধু আমেরিকা-ইউরোপে নয় বিশ্বের সকল দেশে ওয়ালটনের পণ্য পৌছে যাক ।

প্রতিমন্ত্রী বলেন, ওয়ালটন দেশের এখন শুধু বেসরকারি প্রযুক্তি প্রতিষ্ঠান নয় দেশের প্রতিনিধি । বর্তমানে আমারা এখন শুধু দেশে প্রযুক্তি পন্য শুধু উৎপাদন করি না দেশের বাইরে রপ্তানিও করি বলে তিনি উল্লেখ করেন ।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর