শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৫

২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ ফ্রি পাবেন দিল্লিবাসী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

এখন থেকে বিদ্যুৎ খরচ ২০০ ইউনিটের মধ্যে থাকলে তার দাম দিতে হবে না দিল্লিবাসীকে। আর যদি সেটি ২০১ ইউনিট থেকে ৪০০ ইউনিট হয় তাহলে বিল অর্ধেক দিতে হবে। বাকি অর্ধেক বিলের টাকা ভতুর্কি দেবে দিল্লি সরকার। এমনটাই ঘোষণা দিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

মুখ্যমন্ত্রী বলেন,দেশে এখন সবচেয়ে সস্তায় বিদ্যুৎ মিলবে দিল্লিতেই। সাধারণ মানুষের জন্য এটা ঐতিহাসিক পদক্ষেপ। আর এটি বৃহস্পতিবার থেকেই কার্যকর হবে বলে জানা গেছে।

এ ছাড়া বিদ্যুতের বিল যাদের মাসে ২০০ ইউনিটের বেশি হয় না,তাদের জন্য চালু করা হয়েছে ফ্রি লাইফলাইন ইলেকট্রিসিটি'প্রকল্প।এ প্রকল্পের আওতায় যারা থাকবেন,তাদের বাড়িতে কোনো দিনই বিদ্যুতের বিল পাঠানো হবে না।

রবিন্দ কেজরিওয়াল বলেন, ভিআইপি এবং বড় বড় রাজনীতিবিদরা যদি বিনামূল্যে বিদ্যুৎ পান তা নিয়ে কেউ কোনো কথা বলেন না। তাহলে কেন সাধারণ মানুষ বঞ্চিত থাকবে- এমন প্রশ্ন রাখেন তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর