শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১২৫

১০ ঘণ্টা বন্ধের পর মোবাইল ইন্টারনেটের থ্রিজি-ফোরজি চালু

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

সারাদেশে প্রায় ১০ ঘণ্টা মোবাইল ইন্টারনেটের থ্রিজি-ফোরজি সেবা বন্ধ থাকার পর তা পুনরায় চালু হয়েছে। শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে মোবাইল ইন্টারনেটের এই সেবা চালু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাত ১০টার পর থেকে থ্রিজি-ফোরজি সেবার গতি কমানোর নির্দেশনা দিয়েছিল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

নাম প্রকাশ না করা শর্তে একটি বেসরকারি মোবাইল ফোন অপারেটরের একজন কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মোবাইল ইন্টারনেটের থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ করতে মোবাইল ফোন অপারেটরদের নির্দেশনা দেয় বিটিআরসি। তবে টুজি সেবা অব্যাহত ছিল।

এই নির্দেশনার ফলে ইন্টারনেটের গতি কমে যায়। এর ফলে গত ১০ ঘণ্টায় মোবাইল ইন্টারনেটে কেউ ভিডিও এবং ছবি পাঠাতে পারেননি এই নির্দেশনার ফলে সামাজিক যোগযোগমাধ্যমগুলো ব্যবহার করা কষ্টকর হয়ে যায়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর