শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৩৪

হিলিতে ইয়াবা ও হেরোইনসহ বিএনপি নেতা আটক!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন ও মাদক বিক্রির আড়াই লক্ষ টাকাসহ বিএনপি নেতা গোলাম মোস্তফা ওরফে মোস্ত ও তার স্ত্রী খাদিজা বেগমকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকায় নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

তথ্যসূত্র বলছে, বিগত এক যুগ যাবত ক্ষমতার বাইরে থাকা হিলি থানা বিএনপির নেতারা বিভিন্নভাবে চোরাচালানের সঙ্গে যুক্ত হয়ে ব্যবসা-বাণিজ্য করার চেষ্টা করে আসছিলো। তারই ধারাবাহিকতায় মাদকের বড় একটি চালান কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টহল দল ভোর রাতে মোস্ত’র বাড়িতে অভিযান চালায়। পুলিশের সদস্যরা মোস্ত’র শয়ন কক্ষের ড্রেসিং টেবিলের ড্রয়ারে অভিনব কায়দায় রাখা ৪৫ গ্রাম হেরোইন, ১শ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ আড়াই লাখ টাকা জব্দ করে। এসময় মোস্ত ও তার স্ত্রী খাদিজা বেগমকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাকিমপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত আসামীরা হিলি বিএনপির সভাপতি মোতালেব হোসেন খান মিঠুর সমর্থক বলে জানা যায়।

উল্লেখ্য, হিলি থানা বিএনপির সভাপতি মোতালেব হোসেন খান মিঠু নিজেও ঋণ খেলাপি মামলায় কারাভোগ করছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর