শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
২৫২

হাঁসাইগাড়ি ইউনিয়নে বাল্যবিবাহ ও যৌতুক বিরোধী স্কুল ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁ সদর উপজেলাধীন হাঁসাইগাড়ি ইউনিয়নে ভীমপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে বাল্যবিবাহ ও যৌতুক বিরোধী এক স্কুল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র সামাজিক উদ্যোগের আগামী ২০২০ সালের মধ্যে নওগাঁ সদর উপজেলাকে বাল্যবিবাহ ও যৌতুকের বিরুদ্ধে শতভাগ মানুষকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গৃহীত কার্যক্রমের আওতায়  ১৪ সেপ্টেম্বর দুপুরে এই স্কুল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

হাঁসাইগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল সুইট এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ভীমপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলেফ উদ্দিন প্রামানিক এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির ডিজিএম মুকুল হোসেন, নওগাঁ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কায়েস উদ্দিন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে এক নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুর রশিদ, বাল্যবিবাহ ও যৌতুক বিরোধী কার্যক্রমের সমন্বয়কারী সুমাইয়া আকতার সুমি এবং ছবিলা আকতার ছবি বক্তব্য রাখেন।

স্কুল্য ক্যাম্পেইন অনুষ্ঠানে ২০ জন শিক্ষক, ২৮৭ জন ছাত্রী, ১৬ জন গণ্যমান্য ব্যক্তি, ৫ জন ইউপি সদস্য এবং ১৫ জন অন্যান্য বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।

স/শাহা

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর