সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৬২

সড়ক দুর্ঘটনায় আহত তিন ক্রিকেটার

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ ইমার্জিং দলের কয়েকজন ক্রিকেটারকে বহনকারী একটি বাস। এতে সামান্য আহত হয়েছেন তিন ক্রিকেটার।

বাংলাদেশের উদীয়মান ওই তিন উঠতি ক্রিকেটারের ভাগ্য ভালো বলতেই হবে। একটুর জন্য মারাত্মক আহত হওয়া থেকে রক্ষা পেয়েছেন তারা। তবে এ তিনজনের মধ্যে মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের জার্সিতে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

অন্য দুই ক্রিকেটারের মধ্যে বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। তরুণ পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। সাভারে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা রাতেই ফিরে এসেছেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

বিকেএসপিতে শ্রীলঙ্কা ইমার্জিং দলের ক্রিকেটারদের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটারদের। তবে, যে তিনজন আহত হয়েছেন তারা তিনজন মূল দলে ছিলেন না। ছিলেন স্ট্যান্ডবাই। মূল দলের ক্রিকেটাররা ম্যাচ শেষে টিম বাসে করে ফিরে আসেন ঢাকায়। স্ট্যান্ডবাই যারা ছিলেন, তারা ফিরছিলেন একটি ছোট কোস্টারে করে।

কোস্টারটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তরুণ ক্রিকেটাররা।

এর আগে বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা এনেছে স্বাগতিক বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর