শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৯

স্থলবন্দর গুলোকে আরো গতিশীল করার নির্দেশ নৌ প্রতিমন্ত্রীর

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

সোনামসজিদ, হিলি, বাংলাবান্ধা স্থলবন্দরসহ দেশের অন্য স্থলবন্দরগুলোকে আরো গতিশীল এবং সোনামসজিদ ও হিলি স্থলবন্দরের বকেয়া পাওনা টাকা আদায়ের নির্দেশ দিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি গতকাল সচিবালয়ের নৌপরিবহন মন্ত্রণালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের উন্নয়ন, আর্থিক ও প্রশাসনিক বিষয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ নির্দেশ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এম এম তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

বৈঠকে জানানো হয়, বিল অন ট্রান্সফার (বিওটি) পদ্ধতিতে পরিচালিত সোনামসজিদ ও হিলি বন্দরের অপারেটরদের কাছে যথাক্রমে প্রায় তিন কোটি ৩৯ লাখ ও এক কোটি ৩৮ লাখ টাকা পাওনা রয়েছে। এসব বকেয়া পাওনা দ্রুত আদায়ের লক্ষ্যে কার্যকর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়।

বৈঠকে আরো জানানো হয়, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের স্থায়ী আমানতের পরিমাণ চলতি বছরের ৩০ জুন পর্যন্ত ৩৪৯ কোটি টাকা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর