ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৬

সৌদি পৌঁছালেন ৩৪ হাজার ৭৪৪ হজযাত্রী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

বাংলাদেশ থেকে সৌদি আরব পৌঁছেছেন ৩৪ হাজার ৭৪৪ জন হজযাত্রী। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৪৭টি ও সৌদি এয়ারলাইনসের ৪৮টি ফ্লাইটে গত ৪ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত এক সপ্তাহে সৌদি আরব পৌঁছান তাঁরা। হজ অফিস ও বিমানবন্দর সূত্রে এসব তথ্য জানা গেছে।

এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট এক লাখ ২৬ হাজার ৯২৩ জন হজ পালনে সৌদি আরব যাবেন। হজ ফ্লাইট শুরু হয় গত ৪ জুলাই। শেষ হবে ৫ আগস্ট। এই সময়ের মধ্যে বাকি হজ যাত্রী সৌদিতে পৌঁছাবেন।

চাঁদ দেখা সাপেক্ষে এবার হজ অনুষ্ঠিত হতে পারে আগামী ১০ আগস্ট।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানিয়েছেন, কোনও ধরনের সংকট, জটিলতা ছাড়াই নির্বিঘ্নে সুষ্ঠুভাবে চলছে হজ অপারেশন। হজযাত্রীদের যাত্রার আট ঘণ্টা আগে অবশ্যই আশকোনা ক্যাম্পে অবস্থান করার জন্য বিশেষভাবে অনুরোধ করবো।

আগামী ১৭ আগস্ট হজযাত্রীদের নিয়ে প্রথম ফিরতি ফ্লাইট দেশে পৌঁছাবে। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে ফিরিয়ে আনা হবে সব হজ যাত্রীকে। 

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর