শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩৯

সৌদি পৌঁছালেন ৩৪ হাজার ৭৪৪ হজযাত্রী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

বাংলাদেশ থেকে সৌদি আরব পৌঁছেছেন ৩৪ হাজার ৭৪৪ জন হজযাত্রী। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৪৭টি ও সৌদি এয়ারলাইনসের ৪৮টি ফ্লাইটে গত ৪ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত এক সপ্তাহে সৌদি আরব পৌঁছান তাঁরা। হজ অফিস ও বিমানবন্দর সূত্রে এসব তথ্য জানা গেছে।

এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট এক লাখ ২৬ হাজার ৯২৩ জন হজ পালনে সৌদি আরব যাবেন। হজ ফ্লাইট শুরু হয় গত ৪ জুলাই। শেষ হবে ৫ আগস্ট। এই সময়ের মধ্যে বাকি হজ যাত্রী সৌদিতে পৌঁছাবেন।

চাঁদ দেখা সাপেক্ষে এবার হজ অনুষ্ঠিত হতে পারে আগামী ১০ আগস্ট।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানিয়েছেন, কোনও ধরনের সংকট, জটিলতা ছাড়াই নির্বিঘ্নে সুষ্ঠুভাবে চলছে হজ অপারেশন। হজযাত্রীদের যাত্রার আট ঘণ্টা আগে অবশ্যই আশকোনা ক্যাম্পে অবস্থান করার জন্য বিশেষভাবে অনুরোধ করবো।

আগামী ১৭ আগস্ট হজযাত্রীদের নিয়ে প্রথম ফিরতি ফ্লাইট দেশে পৌঁছাবে। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে ফিরিয়ে আনা হবে সব হজ যাত্রীকে। 

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর