শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৯৩

সোনাক্ষী প্রতারক!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ ঊঠেছে। এই অভিযোগে বৃহস্পতিবার অভিনেত্রীর মুম্বাইয়ের জুহুর বাড়িতে ভারতের উত্তরপ্রদেশের পুলিশের একটি দল অভিযানে যায়।

'দাবাং' অভিনেত্রীর বিরুদ্ধে প্রমোদ শর্মা নামে একজন ব্যক্তি প্রতারণার অভিযোগ করেন। তার ওপর ভিত্তি করেই সোনাক্ষীর বাড়িতে যায় পুলিশ।

জি নিউজের খবরে বলা হয়, প্রমোদ শর্মা অভিযোগ করেন- ২০১৮ সালে মোরাদাবাদে একটি অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও শেষ মুহূর্তে আসেননি সোনাক্ষী। সে জন্য তিনি আগাম ২৪ লাখ রুপিও নেন। তারপরই পুলিশের কাছে অভিযোগ করেন প্রমোদ।

তবে পুলিশের বক্তব্য, ওই সময় বাড়িতে ছিলেন না সোনাক্ষী সিনহা। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর ফিরে যান তারা।

এদিকে অভিযোগ অস্বীকার করে সোনাক্ষীর মুখপাত্র বলেন, বলিউডে নয় বছর সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। তার বিরুদ্ধে আনা এমন অভিযোগ পুরোপুরি মিথ্যে। তিনি খুবই পেশাদার অভিনেত্রী।

বর্তমানে সালমান খানের 'দাবাং ৩', 'খানদানি সাফাখানা', 'মিশন মঙ্গল' ও 'ভুজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ছবিতে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর