ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৫৬

সোনাক্ষী প্রতারক!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ ঊঠেছে। এই অভিযোগে বৃহস্পতিবার অভিনেত্রীর মুম্বাইয়ের জুহুর বাড়িতে ভারতের উত্তরপ্রদেশের পুলিশের একটি দল অভিযানে যায়।

'দাবাং' অভিনেত্রীর বিরুদ্ধে প্রমোদ শর্মা নামে একজন ব্যক্তি প্রতারণার অভিযোগ করেন। তার ওপর ভিত্তি করেই সোনাক্ষীর বাড়িতে যায় পুলিশ।

জি নিউজের খবরে বলা হয়, প্রমোদ শর্মা অভিযোগ করেন- ২০১৮ সালে মোরাদাবাদে একটি অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও শেষ মুহূর্তে আসেননি সোনাক্ষী। সে জন্য তিনি আগাম ২৪ লাখ রুপিও নেন। তারপরই পুলিশের কাছে অভিযোগ করেন প্রমোদ।

তবে পুলিশের বক্তব্য, ওই সময় বাড়িতে ছিলেন না সোনাক্ষী সিনহা। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর ফিরে যান তারা।

এদিকে অভিযোগ অস্বীকার করে সোনাক্ষীর মুখপাত্র বলেন, বলিউডে নয় বছর সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। তার বিরুদ্ধে আনা এমন অভিযোগ পুরোপুরি মিথ্যে। তিনি খুবই পেশাদার অভিনেত্রী।

বর্তমানে সালমান খানের 'দাবাং ৩', 'খানদানি সাফাখানা', 'মিশন মঙ্গল' ও 'ভুজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ছবিতে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর