সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৩৬

সেভ দ্য চিলড্রেনে’র দূত হলেন ফুটবলার সাবিনা খাতুন

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে এখন দেখা যাবে নতুন দায়িত্বে। সেভ দ্য চিলড্রেনের বাংলাদেশের যুব দূত হয়েছেন দেশসেরা এ ফুটবলার। যুক্তরাজ্যভিত্তিক এই উন্নয়ন সহযোগি সংস্থার কর্মসূচি ‘সূচনা’র সাথে সিলেট ও মৌলভীবাজার জেলায় মূলত কাজ করবেন সাবিনা।

গতকাল (রোববার) বাফুফে ভবনে এ প্রতিষ্ঠান এক বছরের জন্য চুক্তি করেছে সাবিনা খাতুনের সঙ্গে।

দরিদ্র পরিবারের মা ও শিশুদের পুষ্টি অবস্থার উন্নয়নের মাধ্যমে দুই বছরের কম বয়সী শিশুদের খর্বাকৃতির হার কমিয়ে আনার লক্ষ্যে ডিএফআইডি ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ‘সূচনা’ কর্মসূচি সিলেট ও মৌলভীবাজার জেলায় সরকারের সাথে সমন্বিতভাবে কাজ করছে।

‘সূচনা’ কর্মসূচী বাস্তবায়নের জন্য সরকারের সহযোগিতায় এই দুই জেলার ২০ উপজেলার ১৫৭টি ইউনিয়নের ২ লাখ ৫০ হাজার নারী ও শিশুদের সাথে কাজ করছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সূচনা’র চিফ অব পার্টি ড. শেখ শাহেদ রহমান, প্রোগ্রাম ডাইরেক্টর আরিফ আহমেদ, সিনিয়র ম্যানেজার শেখ আলী হায়দার আজম, বাফুফের সদস্য ও ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ ও বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর