বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

নওগাঁ দর্পন
২৪

সাড়ে ১৫ একর জমি পেলো বশেফমুবিপ্রবি

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

জামালপুরের মেলান্দহ উপজেলায় অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের (শেফমুফিক) ১৫.৪৩ একর জমি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (বশেফমুবিপ্রবি) রেজিস্ট্রিকৃত দানপত্র মূলে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) জামালপুর শহরে জামালপুর-৩ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব মির্জা আজম এমপির বাসভবনে এই হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. হিজবুল্লাহ সূত্রে জানা যায়, শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব মির্জা আজম এমপি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমানকে আনুষ্ঠানিকভাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫.৪৩ একর জমি, স্থাবর, অস্থাবর সম্পত্তি রেজিস্ট্রিকৃত দানপত্র মূলে হস্তান্তর করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) উপাচার্য অধ্যাপক ড. এএইচএম. মুস্তাফিজুর রহমান, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব ফারুক আহমেদ চৌধুরী, মেলান্দহ সাব-রেজিস্ট্রার মঞ্জুরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক এবং বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার উপদেষ্টা জনাব মো. উবায়দুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জনাব ছানোয়ার হোসেন ছানু এবং বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষক, কর্মকর্তাবৃন্দ।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর