ব্রেকিং:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন

শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৩৯

সালাহর গোলে জয় লিভারপুলের

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

ম্যাচের ৪৭ সেকেন্ডের মাথায় টটেনহ্যাম তারকা হ্যারি কেনের করা গোলে পিছিয়ে পড়ে লিভারপুল। ঘরের মাঠ অ্যানফিল্ডে ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে অল রেডসরা। অথচ এই লিভারপুল ঘরের মাঠে আগের ১১ ম্যাচে জয় পেয়েছে। অ্যানফিল্ডে হারেনি এর আগের ৪৪ ম্যাচে। টটেনহ্যামের বিপক্ষেও অবশ্য জার্গেন ক্লপের দল হারেনি। পিছিয়ে থেকেও তুলে নিয়েছে ২-১  গোলের জয়। ঘরের মাঠে তুলে নিল টানা ১২ জয়।

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান লিভারপুল অধিনায়ক হেন্ডারসন। এরপর ৭৫ মিনিটে সাদিও মানে পেনাল্টি আদায় করে দেন। মিসরের লিভারপুল তারকা মোহামেদ সালাহ গোল করে দলকে ২-১ গোলের লিড এনে দেন। ওই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে অল রেডসরা। দ্বিতীয় অবস্থানে থাকা ম্যানসিটির চেয়ে ছয় পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রাখে। এর আগে লিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ সময়ের গোলে সমতা করে মাঠ ছাড়ে লিভারপুল।

সালাহরা পিছিয়ে থেকে জিততেও মাঠে তাদের আধিপত্য ছিল একক। আক্রমণ থেকে শুরু করে  বল দখল, সফল পাস সব মিলিয়ে স্পার্সদের শ্বাস বের করে ছেড়েছে জার্গেন ক্লপের শিষ্যরা। ম্যাচে মৌরিসিও পচেত্তিনোর শিষ্যরা মাত্র ৩৮ ভাগ বল পায়ে রাখতে পারে। গোল মুখে শট নিতে পারে মাত্র চারটি। অন্য দিকে লিভারপুল গোল মুখে ১৩টি শট নেয়। তিনটি শট ছিল গোলের বাইরে। কিন্তু ফুটবল যেহেতু গোলের খেলা সেই বেশি করতে করতে পারেনি লিভারপুল। বরং শেষ দিকে পেনাল্টি জিতে জয়ের মুখ দেখতে হয়েছে তাদের।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর