ব্রেকিং:
পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে সাপাহারে গ্রামীন জনপদের অবহেলিত রাস্তা ধান সংগ্রহে ডিসিদের কার্যক্রম জোরদারের নির্দেশ খাদ্যমন্ত্রীর সাপাহারে জমে উঠেছে চারাগাছের মৌসুমী হাট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
৭৯

সারাদেশে সরকারী ক্রয় ত্বরান্বিত করার নির্দেশ খাদ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

বাজার মূল্যে সামজস্ব আনতে সারাদেশে সরকারী ধান-চাল সংগ্রহ অভিযান ত্বরান্বিত করতে নির্দেশনা নিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেছেন- এবার ধানের উৎপাদন ভাল হয়েছে। তবে উৎপাদন খরচও বেড়েছে। সেই হিসেবেই দর বেঁধে দেয়া হয়েছে। আর উৎপাদনের সাথে সামঞ্জস্য রেখে সারা দেশে সংগ্রহ বিভাজন করা হয়েছে। সুষ্ঠ ভাবে সশ্য সংগ্রহে কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে বলেন মন্ত্রী।

বিকেলে নওগাঁ খাদ্য গুদামে বোরো মওসুমের ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, সরকারী ভাবে সশ্য সংগ্রহে কোন ভাবেই অনিয়ম হতে দেওয়া হবে না। প্রকৃত কৃষকের কাছ থেকেই ধান কিনবে সরকার। এজন্য ক্রয় কমিটিতে যুক্ত স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের তদারকী জোড়দার করতে বলেন তিনি। ধানের দর খুব শীগগিরিই সরকারী দরের সাথে সামজস্ব্যে যাবে আশা প্রকাশ করেন মন্ত্রী।

অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, খাদ্য বিভাগের কর্মকর্তা, মিলার ও ব্যবসায়ী প্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী সান্তাহার সিএসডি খাদ্যগুদামে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর