শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৩১

সাপাহার হাসপাতাল আবারো ১ ডেঙ্গু রোগী ভর্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

নওগাঁর সাপাহার হাসপাতালেআবারো এক ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে ৩ জন ডেঙ্গুপজেটিভ রোগী এ হাসপাতালে ভর্তি হলেন।

হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা শহর হতে আগত তরিকুল ইসলাম (১৮) নামের এক ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী মঙ্গলবার সকাল ৭টা কুড়ি মিনিটে ঢাকা কোচ থেকে নেমে হাসপাতালেল জরুরী বিভাগে আসে। ঢাকা হাসপাতালের ডেঙ্গুরোগের পজেটিভ রিপোর্ট দেখে তাকে ভর্তি করে আন্ত:বিভাগে পাঠিয়ে দেয়া হয়।

ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী তরিকুল পার্শ্ববর্তী পোরশা উপজেলার পলাশবাড়ী গ্রামের নুরনবির ছেলে।

হাসপাতালের পুরুষ ওয়ার্ডে মশারীর নিচে থাকা ওই রোগীর সাথে থাকা তার মা’ সুলতানার সাথে কথা হলে তিনি জানান যে, ঢাকায় কাজ করার সময় তার ছেলেকে ডেঙ্গু মশা কামরায়। এরপর ছেলের জ্বর হলে তাকে কুর্মিটোলার এক হাসপাতালে ভর্তি করে।সেখানকার ডাক্তার পরীক্ষা নিরিক্ষা করে তার ছেলেকে ডেঙ্গু রোগী সনাক্ত করে।

এরপর সে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করে নেয়ার জন্য তার ছেলেকে ঢাকার ওই হাসপাতাল থেকে রিলিজ করে কাগজপত্র সহ বাড়ীর উদ্দেশ্যে রওনা করেন।

মঙ্গলবার সকালে সাপাহার পৌঁছিলে ছেলে তরিকুল বার বার বমি করতে থাকে নিরুপায় হয়ে তার মা সুলতানা গ্রামের বাড়ীতে না গিয়ে সকালেই তাকে সাপাহার হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ছেলেটি হাসপাতালের  ২নং পুরুষ ওয়ার্ডের ১৬নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য গত কয়েকদিন পূর্বে দেশের   বিভিন্ন   স্থান   থেকে   আরোও   ২জন   ডেঙ্গু   পজেটিভ   রোগী হাসপাতালে ভর্তি হয়েছিল।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর