রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৯০

সাপাহার হাসপাতাল আবারো ১ ডেঙ্গু রোগী ভর্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

নওগাঁর সাপাহার হাসপাতালেআবারো এক ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে ৩ জন ডেঙ্গুপজেটিভ রোগী এ হাসপাতালে ভর্তি হলেন।

হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা শহর হতে আগত তরিকুল ইসলাম (১৮) নামের এক ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী মঙ্গলবার সকাল ৭টা কুড়ি মিনিটে ঢাকা কোচ থেকে নেমে হাসপাতালেল জরুরী বিভাগে আসে। ঢাকা হাসপাতালের ডেঙ্গুরোগের পজেটিভ রিপোর্ট দেখে তাকে ভর্তি করে আন্ত:বিভাগে পাঠিয়ে দেয়া হয়।

ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী তরিকুল পার্শ্ববর্তী পোরশা উপজেলার পলাশবাড়ী গ্রামের নুরনবির ছেলে।

হাসপাতালের পুরুষ ওয়ার্ডে মশারীর নিচে থাকা ওই রোগীর সাথে থাকা তার মা’ সুলতানার সাথে কথা হলে তিনি জানান যে, ঢাকায় কাজ করার সময় তার ছেলেকে ডেঙ্গু মশা কামরায়। এরপর ছেলের জ্বর হলে তাকে কুর্মিটোলার এক হাসপাতালে ভর্তি করে।সেখানকার ডাক্তার পরীক্ষা নিরিক্ষা করে তার ছেলেকে ডেঙ্গু রোগী সনাক্ত করে।

এরপর সে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করে নেয়ার জন্য তার ছেলেকে ঢাকার ওই হাসপাতাল থেকে রিলিজ করে কাগজপত্র সহ বাড়ীর উদ্দেশ্যে রওনা করেন।

মঙ্গলবার সকালে সাপাহার পৌঁছিলে ছেলে তরিকুল বার বার বমি করতে থাকে নিরুপায় হয়ে তার মা সুলতানা গ্রামের বাড়ীতে না গিয়ে সকালেই তাকে সাপাহার হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ছেলেটি হাসপাতালের  ২নং পুরুষ ওয়ার্ডের ১৬নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য গত কয়েকদিন পূর্বে দেশের   বিভিন্ন   স্থান   থেকে   আরোও   ২জন   ডেঙ্গু   পজেটিভ   রোগী হাসপাতালে ভর্তি হয়েছিল।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর