রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩১১

সাপাহার হাসপাতালে ৭ জন ডেঙ্গু রোগী ভর্তি

নিজস্ব প্রতিবেদক, সাপাহার

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

কোরবানীর ঈদের পূর্ব মহুর্তে নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। পরীক্ষা নিরিক্ষার পর ডেঙ্গু রোগের পজেটিভ রিপোর্ট পাওয়া ২জন রোগীকে ইতোমধ্যেই নওগাঁ জেলা সদরের সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স আন্ত:বিভাগ সূত্রে জানা গেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে জানা গেছে, গত দুই তিন দিনে দেশের বিভিন্ন স্থান থেকে ঈদ করতে আসা ডেঙ্গু রোগের জীবাণু বহনকারী সন্দেহে প্রায় ৭জন জ্বরে আক্রান্ত ব্যক্তি উপজেলা হাসপাতালে ভর্তি হয়। এরপর পরীক্ষা নিরিক্ষার পর ২জনের শরীরে পজেটিভ রিপোর্ট পাওয়ায় তাদেরকে অন্যত্র স্থানান্তর করা হয় এবং অপর ৫জনের পরীক্ষা নিরিক্ষার জন্য রক্ত সংগ্রহ করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে তারা ডেঙ্গু রোগে আক্রান্ত কি না?।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিনের সাথে ফোনে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর