সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

নওগাঁ দর্পন
১২০৭

সাপাহারে ককটেল ফাটিয়ে রাস্তায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

নওগাঁর সাপাহারে ককটেল ফাটিয়ে ট্রাক ছিনতায়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার সাপাহার-খঞ্জনপুর পাকা সড়কের বড় ব্রীজের অদুরে ঘটনাটি ঘটে।

জানা গেছে ওই দিন রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জবাই বেলডাঙ্গা গ্রামের নুরুল ইসলামের ছেলে সামাউন হক নামের এক ট্রাক চালক সাপাহার উপজেলা সদর হতে তার ট্রাক নিয়ে ধান নেয়ার জন্য উপজেলার খঞ্জনপুর মোড়ে যাচ্ছিল।

রাস্তায়  ট্রাকটি উক্ত স্থানে পৌঁছিলে একদল ছিনতাইকারী রাস্তায় গাছ ফেলে ট্রাকটির গতিরোধ করার চেষ্টা করে, ড্রাইভার তার ট্রাকটি রাস্তায় থাকা গাছটি দ্রুত গতিতে অতিক্রম করার চেষ্টা করলে ছিনতাইকারীগন ট্রাকের চালককে লক্ষ করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

চালক ককটেলের আঘাত উপেক্ষা করে রাস্তার গাছ অতিক্রম করে ট্রাকটি তার গন্তব্য খঞ্জনপুর মোড়ে নিয়ে যায়। এর পর সেখান থেকে তিনি বিষয়টি পুলিশকে জানালে পুলিশের উপ-সহকারী পুলিশ কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল হতে ককটেলের আঘাতে আহত চালক সামাউনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কর্তব্যরাত চিকিৎসক চালক সামাউনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। এবিষয়ে হাসপাতালের জরুরী বিভাগে খোঁজ নিয়ে জানা যায় যে, ককটেলের আঘাতে চালক সামাউনের ডান হাত ও বাম পা ঝলসে যায় বলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মনিরুল ইসলাম জানান।

উল্লেখ যে, ছিনতাইকারীগন ট্রাকের গতি রোধের পূর্বে একই স্থানে উপজেলার কৈকুড়ী গ্রামের তোতা মিয়ার সাইকেল আটকিয়ে তাকে গাছের সাথে বেধে রেখে তার ব্যাবহ্রত সাইকেল, নগদ ১হাজার ২শ’ টাকা ও একটি মোবাই ফোন ছিনতাই করে নেয় এবং একটি বেকারী সামগ্রী পরিবহনের পিক-আপ ভ্যান আটকিয়ে তাদের নিকট হতে নগদ ২হাজার টাকা ও দু’টি মোবাইল ফোন ছিনতাই করে নেয়।

পবিত্র কোরবানীর ঈদকে সামনে রেখে উপজেলায় গরু চোর ও রাস্তায় ছিনতাইকারীদের তৎপরতা বৃদ্ধি পেয়েছে বলে এলাকার অভিজ্ঞ মহল মনে করছেন। বিষয়টি জানার জন্য সাপাহার থানার নম্বারে যোগাযোগ করার চেষ্ট করে নম্বার টি বন্ধ থাকায় ঘটনায় ট্রাক চালককে উদ্ধারকারী উপ-সহকারী পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলামের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর