মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৯৫

সাপাহারে মুক্তিযোদ্ধা আজাহার আলীকে রাষ্ট্রিয় মর্যদায় দাফন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

নওগাঁর সাপাহারে সাবেককমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজাহার আলীকে বৃহস্পতিবারবেলা ১১টায় রাষ্ট্রিয় মর্যদায় দাফন করা হয়েছে।

জানা গেছে, ১৯৯৭১ সালে দেশ মাতৃকার টানে তিনি মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বেশ কিছু সম্মুখ যুদ্ধে অংশগ্রহনকরেছিলেন। বুধবার বিকেল ৩টায় বার্ধক্য জনিত কারনে তিনিউপজেলার মামুরীয়া গ্রামে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২বছর, মৃত্যুর পর তিনি স্ত্রী ২ছেলে৩মেয়ে নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন। মৃত্যুর পরদিন বৃহস্পতিবারে রাষ্ট্রিয় মর্যদায় সালাম প্রদান শেষে তাকে তারপারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় সাপাহার উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে সহকারী ভুমি কমিশনার(্এ্যাসিল্যান্ড) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ(ওসি) আ: হাই নিউটন, ওসি তদন্ত মনিরুল ইসলাম, উপজেলা ভাইসচেয়ারম্যান মো: আ: রশিদ, উপজেলার প্রায় সকল মুক্তিযোদ্ধা সহঅসংখ্য মানুষ তার জানাযা নামাজে অংশগ্রহণ করেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর