ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১০৩

সাইপ্রাসের ফুটবল কোচ নিয়োগ দিয়েছে পুলিশ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

নতুন মৌসুমে প্রিমিয়ার লিগ ফুটবলে দেখা যাবে পুলিশ এফসিকে। চ্যাম্পিয়নশিপ লিগ থেকে এবার চ্যাম্পিয়ন হয়ে সবার আগে প্রিমিয়ার লিগের টিকিট নিশ্চিত করেছে দলটি। দেশের ফুটবলে সর্বোচ্চ পর্যায়ে ফিরেই সাইপ্রাসের ফুটবল কোচ নিয়োগ দিয়েছে তারা।

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে আবারও ফিরে এসেছে বাংলাদেশ পুলিশ। চ্যাম্পিয়নশিপ লিগ থেকে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে তারা। আর ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে নাম লিখিয়েই ক্লাবটি এক বছরের জন্য চুক্তি করেছে সাইপ্রাসের ফুটবল কোচ নিকোলা ভিটরোবিচের সঙ্গে। ২৯ বছর বয়সী তরুণ কোচ নিকোলার এর আগে ব্রাদার্সের কোচিং করানোর অভিজ্ঞতা আছে। তাঁর সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের ডিআইজি ও দলটির ম্যানেজার শেখ মোহাম্মদ মারুফ হাসান।

অনেক বছর বাদে প্রিমিয়ার লিগে ফিরেছে পুলিশ। আর ফেরাটা যেন ভালো হয়, সে লক্ষ্যে ভালো দল তৈরি করতে বিদেশি কোচের শরণাপন্ন পুলিশ। শুধু বিদেশি কোচ-ই নয়, ভালো বিদেশি খেলোয়াড়ের দিকেও নজর তাদের, ‘আমরা ভালো একটি দল গঠনের লক্ষ্যে নিকোলাকে নিয়োগ দিয়েছি। আমরা ভালো কিছু বিদেশি খেলোয়াড়ের সন্ধানেও আছি। এ ছাড়া বেশ কিছু স্থানীয় তরুণ ফুটবলারের সঙ্গেও প্রাথমিক আলোচনা করেছি।’ বলেন মারুফ হাসান।

পুলিশ দলের দায়িত্ব গ্রহণ করে নিকোলাও বেশ উচ্ছ্বসিত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টে জানিয়েছেন তাঁর উচ্ছ্বাস, ‘একটা দল দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণ করেছে। দলটির অংশ হতে আমি খুবই আনন্দিত।’ মাঝে বহু বছর প্রায় হারিয়েই গিয়েছিল পুলিশ দলটি। ২০১৩ সাল থেকে চ্যাম্পিয়নশিপ লিগে (পেশাদার লিগের দ্বিতীয় স্তর) খেলা শুরু করে তারা। এবারের মৌসুমে ৩ ম্যাচ হাতে রেখেই প্রিমিয়ার লিগ নিশ্চিত করে তারা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর