ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৮

সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের ফেসবুক আইডি হ্যাক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। গত এক সপ্তাহ থেকে তার ফেসবুক আইডিটি ও  ভেরিফাইড পেইজটি হ্যাকারদের কবলে রয়েছে। 
হ্যাক হওয়ার পর থেকেই বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ফেসবুক আইডিটি ও  ভেরিফাইড পেইজ থেকে আপত্তিকর পোস্ট ও হয়রানিমূলক এসএমএস পাঠাচ্ছে হ্যাকাররা। 
এদিকে, গত ৫ সেপ্টম্বর সাংসদ এনামুল হকের প্রেস সচিব জিল্লুর রহমান তার ফেসবুকে একাউন্টে এ সংক্রান্ত তথ্য প্রদান করেন। 
তিনি লিখেন, Enamul Haque এমপি'র ফেসবুক আইডি ও ভেরিফাইড পেইজ হ্যাকড হয়েছে। অনাকাঙ্ক্ষিত কোনো পোস্ট বা মেসেজ এড়িয়ে যেতে সবাইকে অনুরোধ করছি।
উল্লেখ্য, ফেসবুক আইডি হ্যাক করে চাঁদা দাবি করছে একটি চক্র | আর চাঁদা না দেওয়ায় কয়েকজনের ফেসবুকে আপত্তিকর পোস্ট করে জুড়ে দেওয়া হচ্ছে। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন আপত্তিকর এসএমএসও প্রদান করা হচ্ছে।  এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর