মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
৬৬

শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে, বিগত ৩০ বছরেও তা হয়নি: পলক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে ১০ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে, অন্য সরকারগুলোর আমলে বিগত ৩০ বছরেও সেই উন্নয়ন হয়নি। 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সেগুনবাগিচার গণপূর্ত অধিদপ্তরের অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইটি বিষয়ক ৬ দিনব্যাপী ‘ডিজিটাল সার্ভিস ডিজাইন এন্ড প্ল্যানিং ল্যাব’ শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের এটুআই বিভাগের যৌথ উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

অন্যান্যের মধ্যে বিএসএমএমইউ এর উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের এটুআই-এর চিফ স্ট্রাটেজিস্ট ফরহাদ জাহিদ শেখ, এটুআই-এর পলিসি অ্যাডভাইজার আনীর চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। 

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান ও আইটি সেলের ইনচার্জ অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর