শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৫২৫

শিশুদের খেলার সঙ্গী প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

শিশুদের প্রতি সবসময়ই আন্তরিক প্রধানমন্ত্রী। এর আগেও দেখা গেছে, শিশুদের পেলেই তিনি খেলাধুলায় মাতেন। এবারো তার ব্যতিক্রম হয়নি। গণভবনের মাঠে শিশুদের সঙ্গে খেলাধুলায় মাতেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচন নিয়ে ব্যস্ত দিন পার করছেন প্রধানমন্ত্রী তবুও এত ব্যস্ততার মধ্যেও যোগ দিলেন স্কুল শিশুদের সঙ্গে খেলায়।

সোমবার সকালে গণভবনের ব্যাঙ্কোয়েট হলে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফলের সারসংক্ষেপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেন দুই দপ্তরের মন্ত্রীরা। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার,শিক্ষা সচিব, শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা ছাড়াও কয়েকজন শিক্ষার্থী উপস্থিত ছিল এ অনুষ্ঠানে।

প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, শিশুরা বায়না করল ছবি তুলতে হবে। প্রধানমন্ত্রীও ওদের সঙ্গে দাঁড়িয়ে গেলেন ক্যামেরার সামনে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর