মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩১

‘শিবির’ ধরতে গিয়ে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

শিবিরের গুলিতে আহত হয়েছেন সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমির হোসেন ফারাবি। এছাড়া মারপিটে আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার মধ্যরাতে সাতক্ষীরা সদরের শিবতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সৈয়দ সাদিকুর রহমান সাতক্ষীরা সিবি হাসপাতাল ও ফারাবি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা আজমির হোসেন ফারাবি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছেলে।
সৈয়দ সাদিকুর রহমান বলেন, ‘১৫ আগস্টকে কেন্দ্র করে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা একটি বাড়িতে হামলার পরিকল্পনা করছে- এমন খবরে পেয়ে আমিসহ ৭-৮ জন ছাত্রলীগকর্মী সেখানে যাই। এ সময় ১৫-২০ জন শিবির ক্যাডার আমাকে লক্ষ্য করে গুলি করে। সেই গুলি ফারাবির পায়ে বিদ্ধ হয়। পরে তারা আমাকে এলোপাতাড়ি মারপিট করে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের জন্য অভিযান চলছে। আটককৃত সবাই শিবিরের কর্মী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর