রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৬৩

শিক্ষকের উপস্থিতি নিশ্চিতে ক্লাসে তুলতে হবে সেলফি

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

স্কুলে শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করতে ক্লাসের সামনে দাড়িয়ে তুলতে হবে সেলফি। ভারতের উত্তরপ্রদেশের বরবাঙ্কি জেলার সরকারি স্কুলের শিক্ষকদের এমনই নির্দেশ জারি হয়েছে জেলার শিক্ষা দপ্তরের পক্ষ থেকে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, উত্তরপ্রদেশের বরবাঙ্কি জেলার সব সরকারি স্কুলের শিক্ষকদের উপস্থিতির হারে নজর রাখতে এমন পদক্ষেপ নিতে চলেছে জেলা প্রশাসন। তারা যে স্কুলে এসেছেন সে বিষয়ে জানানোর জন্যই এমনটা করতে হবে।  প্রতিদিন সকাল ৮টার আগে এসে ক্লাসের সামনে সেলফি তুলতে হবে শিক্ষদের। ওই সেলফি প্রতিদিন আপলোড করতে হবে জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তার ওয়েব পেজে।

জেলার শিক্ষা কর্মকর্তার দেয়া বিবরণ অনুযায়ী, যেসব শিক্ষকরা ওই নির্দিষ্ট করে দেয়া সময়ের মধ্যে সেলফি তুলতে পারবেন না তাদের বেতন থেকে কেটে নেয়া হবে একদিনের জন্য বরাদ্দ টাকা।

উত্তরপ্রদেশের রাজনৈতিক ব্যক্তিত্ব ভি পি সিং এক বিবৃতিতে জানিয়েছেন, ওই সেলফিগুলো নিরীক্ষণ করে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে পাঠানো হবে। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর