ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৯৩

শিক্ষকের উপস্থিতি নিশ্চিতে ক্লাসে তুলতে হবে সেলফি

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

স্কুলে শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করতে ক্লাসের সামনে দাড়িয়ে তুলতে হবে সেলফি। ভারতের উত্তরপ্রদেশের বরবাঙ্কি জেলার সরকারি স্কুলের শিক্ষকদের এমনই নির্দেশ জারি হয়েছে জেলার শিক্ষা দপ্তরের পক্ষ থেকে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, উত্তরপ্রদেশের বরবাঙ্কি জেলার সব সরকারি স্কুলের শিক্ষকদের উপস্থিতির হারে নজর রাখতে এমন পদক্ষেপ নিতে চলেছে জেলা প্রশাসন। তারা যে স্কুলে এসেছেন সে বিষয়ে জানানোর জন্যই এমনটা করতে হবে।  প্রতিদিন সকাল ৮টার আগে এসে ক্লাসের সামনে সেলফি তুলতে হবে শিক্ষদের। ওই সেলফি প্রতিদিন আপলোড করতে হবে জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তার ওয়েব পেজে।

জেলার শিক্ষা কর্মকর্তার দেয়া বিবরণ অনুযায়ী, যেসব শিক্ষকরা ওই নির্দিষ্ট করে দেয়া সময়ের মধ্যে সেলফি তুলতে পারবেন না তাদের বেতন থেকে কেটে নেয়া হবে একদিনের জন্য বরাদ্দ টাকা।

উত্তরপ্রদেশের রাজনৈতিক ব্যক্তিত্ব ভি পি সিং এক বিবৃতিতে জানিয়েছেন, ওই সেলফিগুলো নিরীক্ষণ করে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে পাঠানো হবে। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর