ব্রেকিং:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে মোবাইল ও টাকা ছিনতাই বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
৮১

শিকলবন্দী ফাতেমাকে উদ্ধার করলো পুলিশ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ মে ২০১৯  

লোহার শিকল দিয়ে বেঁধে রাখা অবস্থায় ফাতেমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে উদ্ধার করেছে নেত্রকোনার কলমাকান্দা থানা পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

এ সময় ওই গৃহবধূর স্বামী জাহাঙ্গীর আলম (৩৪), সতীন নার্গিস আক্তার (২৮), শ্বশুর মনসুর আলী (৫৫) ও ননদ ফরিদা আক্তারকে (২০) আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী  খারনৈ গ্রামের মনসুর আলীর ছেলে জাহাঙ্গীর আলমের ঘরে প্রথম স্ত্রী থাকার পরও তিনি একই গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে ফাতেমাকে বিয়ে করেন। কিন্তু ফাতেমাকে মেনে নিতে পারেননি জাহাঙ্গীরের প্রথম স্ত্রীসহ তার পরিবারের লোকজন। বনিবনা না হওয়ায় একপর্যায়ে তিন/চার মাস আগে স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে ফাতেমার সঙ্গে জাহাঙ্গীরের বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া হয় এবং ফাতেমা তার বাবার বাড়িতে চলে যান। কিন্তু কয়েকদিন পর জাহাঙ্গীর আবারও ফাতেমাকে নিজের বাড়িতে নিয়ে যান। সেখানে নেওয়ার পর ফাতেমার ওপর নির্যাতন চালানো শুরু করেন জাহাঙ্গীর ও তার পরিবারের লোকজন। একপর্যায়ে ফাতেমাকে লোহার শিকলে বেঁধে রেখে নির্যাতন চালানো হয়। পরে খবর পেয়ে শিকলবন্দী ফাতেমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, ফাতেমাকে উদ্ধার এবং তার স্বামী ও সতীনসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর