শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪০৮

শরীর নিয়ে বাজে ইঙ্গিত, জবাব দিলেন নায়িকা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

সোশ্যাল সাইটে অভিনেত্রীদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। এ ঘটনা মাঝে মধ্যেই ঘটে থাকে। তবে কেউ বা বিরক্ত হয়ে ট্রোলিংয়ের উত্তর দেন, কেউ বা এগুলোকে এড়িয়ে যান।

তবে অভিনেত্রী তাপসী পান্নু কিন্তু মোটেও এড়িয়ে যাবার পাত্রী নন। পাল্টা প্রশ্নে নিম্ন রুচির ট্রোলারদের কড়া জবাব দিয়েছেন নায়িকা।

‘পিঙ্ক’ অভিনেত্রী বরাবরই নিজের মতো করে জীবন-যাপন করতে পছন্দ করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাপসীকে এক ব্যক্তি লেখেন, তাপসী তোমার শরীরের অঙ্গগুলি আমার ভীষণ পছন্দ। আর এতেই বেজায় চটে যান অভিনেত্রী।

পাল্টা জবাবে ওই ব্যক্তিকে তাপসী পন্নু প্রশ্ন করেন, আমারও আমার শরীরের অঙ্গগুলি ভীষণ পছন্দের, তা কোনটা বেশি পছন্দ আপনার, আমি কিন্তু আমার মস্তিস্ককে ভীষণই পছন্দ করি।

ট্রোলারকে কড়া জবাব দেওয়ায় অনেক নেটিজেনই অভিনেত্রীর প্রশংসার পঞ্চমুখ হয়েছেন। প্রসঙ্গত, এর আগেও বহুবার ট্রোল হতে হয়েছে তাপসী পন্নুকে। প্রতিবারই তিনি কড়া জবাব দিয়েছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর