সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৪

রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

নওগাঁর রাণীনগরে স্ত্রী সাকিলা আক্তার শ্যামলি(৩২) হত্যা মামলায় ১৮ দিন পর স্বামী মাসুদ রানা (৩৮) কে গ্রেফতার করাহয়েছে। রোববার সন্ধায় ঢাকার শাহআলী থানা এলাকা থেকে তাকেস্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করলে ওই রাতেই থানাপুলিশ রাণীনগরথানাপুলিশের হাতে তুলে দেয় ।

গ্রেফতার মাসুদ রাণীনগর উপজেলারসিম্বা গ্রামের আফছার আলীর ছেলে ।রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন,গত ৩১ জুলাই সন্ধায় স্ত্রী সাকিলাআক্তার শ্যমলিকে পিটিয়ে হত্যার অভিযোগে রাণীনগর থানায় একটি মামলদায়ের করা হয়।

মামলার পর থেকে স্বামী মাসুদ রানা পলাতক ছিলো। এরমাঝে সাকিলার স্বজনরা ঢাকার শাহআলী থানা এলাকায় গত রোববারসন্ধায় মাসুদকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আটক করেথানা পুলিশে সোর্প করে। খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ রাতেই শাহ আলী থানায় গেলে শাহআলী থানা পুলিশ মাসুদ রানাকে রাণীনগর থানা পুলিশের হাতে তুলে দেয়।

উল্লেখ্য, রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফসার আলীর ছেলে মাসুদরানা একই উপজেলার বেলবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সাকিলাআক্তার শ্যামলী কে বিয়ে করে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।এরই মধ্যে হঠাৎ করে প্রায় দুই মাস আগে প্রতিবেশি জনৈক তিনসন্তানের জননীর সাথে পরকিয়া সম্পর্কের সুত্র ধরে স্ত্রীর অজান্তে দ্বিতীয়বিয়ে করে মাসুদ রানা।

বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর প্রতি শুরু করেশারীরিক ও মানসিক নির্যাতন। এনিয়ে পারিবারিক ও সামাজিক ভাবেসমাধানের লক্ষ্যে দফায় দফায় বৈঠক হলেও সুষ্ঠু কোন সমাধান হয়নি।

একপর্যায়ে গত ৩১ জুলাই সন্ধার আগে বাড়িতে কেউ না থাকারসুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ রানা নিজেই শ্বশুরবাড়িতে খবর দেয় যে তাদের মেয়ে গুরুত্বর অসুস্থ্য! তাড়াতারি আমারবাড়িতে আসেন হাসপাতালে নিতে হবে’।

শ্বশুর বাড়ির লোকজন দ্রুতসেখানে পৌছা মাত্রই তড়িঘরি করে মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করেশ্যামলিকে হাসপাতালে পাঠিয়ে দেয়ার নাম করে কৌশলে পালিয়ে যায়।এঘটনায় শ্যামলীর বাবা আব্দুস ছাত্তার বাদী হয়ে রাণীনগর থানায় একটিহত্যা মামলা দায়ের করেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর