শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১২৩

রাণীনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে। রবিবার বিকেলে উপজেলার ঐতিহ্যবাহী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ছেলেদের বিভাগে কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-১ গোলে বিজয়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয় এবং মেয়েদের বিভাগে সিংড়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এম এম মাহবুবুর রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, অন্যান্য শিক্ষা কর্মকর্তা ও উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। টুর্নামেন্টে উপজেলার ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে ও মেয়েদের দল অংশ গ্রহণ করে। গত ২৫ জুন এই টুর্নামেন্ট শুরু হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর