ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১০২

রাণীনগরে পলাতক আসামী ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) কে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে রাণীনগর থানাপুলিশ।

বুধবার দুপুরে উপজেলার আতাইকুলা পাগলির মোড় নামক বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহুরুল ইসলাম উপজেলার ভবানীপুর গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।

রাণীনগর থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২১ মে রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় বাজার থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়। ওই মামলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। সেই মাদক মামলা থেকে বাঁচতে ও পুলিশের মাদক বিরোধী অভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে সোনামুল খন্দকার। ফলে মামলাটি এলাকাজুরে আলোচিত হয়।

সোনামুল খন্দকার মাদকসহ ৬ টি মামলার আসামী। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

আলোচিত ওই মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড়ে মাদক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার নিকট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান। 

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর