শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮৫

রাণীনগরে জমিতে ধান রোপণকে কেন্দ্র করে মারপিটে আহত ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

নওগাঁর রাণীনগরে বিবদমান জমিতে ধান রোপনকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে এক মহিলাসহ অন্তত: তিনজন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার রঞ্জনিয়া এলাকায়।

জানা গেছে, উপজেলার সিংড়াগাড়ী গ্রামের আনিছার রহমানের স্ত্রী হাসিনা বিবি একই এলাকার রঞ্জনিয়া গ্রামের তছির উদ্দীন মন্ডল গংদের নিকট থেকে ২.৪১ একর জমি কিনে নেয়। এর পর থেকে ওই গ্রামের মৃত পারেশ আলীর ছেলে মুঞ্জুর সরদারের সাথে প্রায় ১৯ বছর ধরে মালিকানা নিয়ে আদালতে মামলা চলে আসছে।

এমতবস্থায় বৃগস্পতিবার সকালে আনিছার রহমান ও তার লোকজন জমিতে ধান রোপন করতে গেলে মুঞ্জুর রহমান ও তার লোকজন বাধা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটলে আনিছার রহমান (৪৮), স্ত্রী হাসিনা বিবি (৪২), ভাই আব্দুল কুদ্দুছ (৪৫) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জমির মালিক দাবিদার আহত আনিছার রহমান জানান,২০০১ সালে জমি কেনার পর থেকে আদালতে মামলা চললেও আমাদের দখলে রয়েছে। ওই জমিতে ধান লাগাতে গেলে মুঞ্জু ও তার লোকজন আমাদের উপর হামলা করে বেদম মারপিট করেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, মারপিটের ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থা নেয়া হবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর