ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১১৮

রাণীনগরে গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁর রাণীনগরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩৫পুড়িয়া গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার করজগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুই জনকে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার করজগ্রাম খারাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে নয়ন মোল্লা (২২) ও বেলঘড়িয়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে রুবেল হোসেন(৩৫)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাদের দুই জনকে আটক করা হয়। এ সময় তল্লাশী করে নয়ন মোল্লার কাছে থেকে ২০ পুড়িয়া গাঁজা ও রুবেল হোসেনের কাছ থেকে ১৫ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর