শুক্রবার   ০৫ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১৩ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৬২

রাণীনগরে করোনা ভাইরাস সচেতনতায় প্রশিকা’র লিফলেট বিতরন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

 

নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে প্রশিকা রাণীনগর উন্নয়ন এলাকার পক্ষ থেকে সাধারন মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে।

বুধবার উপজেলার রেলগেট, রেলস্টেশন, রাণীনগর বাজার, বিজয়ের মোড়, উপজেলা বাসস্ট্যান্ডসহ উপজেলার বিভিন্ন এলাকায় এই মাস্ক ও লিফলেট বিতরন করা হয়। এসময় প্রশিকা রাণীনগর উন্নয়ন এলাকার জোনাল ম্যানেজার মো. জসীম উদ্দীন, এলাকা ব্যবস্থাপক মো. নুর হোদাসহ অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রশিকা রাণীনগর উন্নয়ন এলাকার জোনাল ম্যানেজার মো. জসীম উদ্দীন বলেন, বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীন, ইতালীসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে কিছু লোক আক্রান্ত হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব।

তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূললক্ষ্য। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। সেই প্রত্যয় থেকেই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। পরবর্তিতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

 

স/মা

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর