রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৮৯

রাণীনগরে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

নওগাঁর রাণীনগরে ইউএনও’র হস্তক্ষেপে তিনটি বাল্য বিয়ে বন্ধ করা হয়েছে। খবর পেয়ে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন এসব বাল্য বিয়ে বন্ধ করে দেন।

জানা গেছে, উপজেলার কালিগ্রাম ইউনিয়নের ভান্ডারা গ্রামের রহিমের মেয়ে জেসমিন (১৭) এর বাল্য বিয়ে হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন সোমবার বেলা ১২ টার দিকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বমাম মাহমুদাকে ঘটনাস্থলে পাঠিয়ে বাল্য বিয়েটি বন্ধ করে দেন। এর আগে কাশিমপুর ইউনিয়নের চকমুনু গ্রামের দশম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীর ও সাহানাপাড়া গ্রামের অষ্টম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীর বাল্য বিয়ের খবর পেয়ে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন ঘটনাস্থলে গিয়ে দুইটি বাল্য বিয়েটি বন্ধ করে দেন।

এতে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেলো তিনজন। রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন জানান, এই কার্যক্রম রাণীনগর উপজেলায় অব্যাহত থাকবে। এছাড়াও সবার সহযোগীতা চেয়েছেন তিনি।

 

স/নু/২২

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর