শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

নওগাঁ দর্পন
১৭৪

রাজশাহীতে ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ হবে দুইটি মডেল মসজিদ: লিটন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

মহানগরীতে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে দুইটি মডেল মসজিদের নির্মাণ হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপ্রাধিকার প্রকল্পের বিবেচনায় নগরীতে এই দুইটি মডেল মসজিদ হতে যাচ্ছে।’

আজ সোমবার সন্ধ্যায় মহানগরীর মেহেরচন্ডী মধ্যপাড়া জামে মসজিদের সামনে মসজিদ কমিটি ও স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

তিনি বলেন, অত্যাধুনিক মডেল মসজিদ হবে দৃষ্টিনন্দন স্থাপনা। দূরদূরান্ত থেকে এখানে মানুষ নামাজ পড়তে আসবে। রাজশাহীতে দুইটি মডেল মসজিদ হবে, তার মধ্যে একটি মেহেরচন্ডী মধ্যপাড়া মসজিদের জায়গায় করা যেতে পারে। এখানে পর্যাপ্ত জায়গা আছে। মধ্য শহরে না করে এইপাশে মসজিদটি করা হলে এই এলাকার চেহারায় পাল্টে যাবে। এখানে একটি মডেল মসজিদ নির্মাণের ব্যাপারে ঢাকায় দায়িত্বপ্রাপ্তদের সাথে কথা বলবো।

মতবিনিময় সভায় বক্তব্য দেন, মসজিদ কমিটির আহ্বায়ক হায়দার আলী। মতবিনিময় শুরুর আগে মেয়র খায়রুজ্জামান লিটনকে মসজিদ কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরআগে মেহেরচন্ডী স্কুলের মোড়ে একটি বটগাছ রোপন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

নওগাঁ দর্পন