রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
২৫০

রাজশাহীতে দুই রোহিঙ্গা নারীসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ মে ২০১৯  

আটককৃত দুই নারী রোহিঙ্গা।

আটককৃত দুই নারী রোহিঙ্গা।

রাজশাহীর দুর্গাপুর থেকে দুই নারী রোহিঙ্গাসহ তিন দালালকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আলীপুর নতুনপাড়া গ্রামের হেলাল উদ্দীনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃরা কক্সবাজারের উখিয়া এলাকার পারভিন ওরফে ইয়াসমিন ও ফাতেমা ওরফে রুমানা।

আটককৃত দালালরা দুর্গাপুর আলিপুর নতুনপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে হেলাল (৩০), মেহেরপুর জেলার গাংনি উপজেলার আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ(২৫) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আজিমুদ্দিন মোল্লার ছেলে আল মামুন (২৬)

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত দুই রোহিঙ্গাকে প্রায় এক মাস যাবত দালাল হেলাল তার বাড়িতে আটক করে রাখে। তাদেরকে আটকে রাখতে অপর দুই দালাল সহযোগিতা করে বলে জানা যায়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দুই মহিলা রোহিঙ্গাকে বাংলাদেশী পাসপোর্ট করে রাজশাহী সীমান্ত এলাকা দিয়ে বিদেশে পাচারের চেষ্টা করছিলো দালাল চক্রের সদস্যরা। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর