ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৮৬

রাজশাহীতে দুই রোহিঙ্গা নারীসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ মে ২০১৯  

আটককৃত দুই নারী রোহিঙ্গা।

আটককৃত দুই নারী রোহিঙ্গা।

রাজশাহীর দুর্গাপুর থেকে দুই নারী রোহিঙ্গাসহ তিন দালালকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আলীপুর নতুনপাড়া গ্রামের হেলাল উদ্দীনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃরা কক্সবাজারের উখিয়া এলাকার পারভিন ওরফে ইয়াসমিন ও ফাতেমা ওরফে রুমানা।

আটককৃত দালালরা দুর্গাপুর আলিপুর নতুনপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে হেলাল (৩০), মেহেরপুর জেলার গাংনি উপজেলার আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ(২৫) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আজিমুদ্দিন মোল্লার ছেলে আল মামুন (২৬)

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত দুই রোহিঙ্গাকে প্রায় এক মাস যাবত দালাল হেলাল তার বাড়িতে আটক করে রাখে। তাদেরকে আটকে রাখতে অপর দুই দালাল সহযোগিতা করে বলে জানা যায়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দুই মহিলা রোহিঙ্গাকে বাংলাদেশী পাসপোর্ট করে রাজশাহী সীমান্ত এলাকা দিয়ে বিদেশে পাচারের চেষ্টা করছিলো দালাল চক্রের সদস্যরা। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর