ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৪

রাজনীতি ছাড়লেন বদলগাছীর বিএনপি নেতা রুমী চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফা অলি আহমেদ রুমী চৌধূরী রাজনীতি ছেড়েছেন। সোমবার সকালে নওগাঁ জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে লিখিত ভাবে এ ঘোষনা দেন।

তিনি বলেন, ৬০ বছর বয়স পেরিয়ে গেছে, রাজনীতিতে পরিবর্তন এসেছে। এই পরিবর্তন আমার মনন এবং নীতি আদর্শের সাথে সাংঘর্ষিক। যে আদর্শ নিয়ে রাজনীতিতে সাফল্য পেয়েছি সেই পরিবশে আর নেই তাই রাজনীতি থেকে সম্পূর্ন অবসরই আমার কাছে কাম্য।

ক্ষমতার রাজনীতিতে অসুস্থ প্রতিযোগিতা এতটাই প্রকট যা আমার মানসিকতার সাথে কোন ভাবেই মিলানো সম্ভব নয়। তিনি রাজনৈতিক জীবনের শুভাকাঙ্খী ছিলেন তাদের প্রতি শ্রদ্ধা, কৃষক শ্রমিক মেহনতি মানুষ যারা আমাকে সব চাইতে বেশি ভালবেসেছে, যারা সকল বিপদে আমার সাথে ছিলো তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এন/কে

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর