শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৪৬

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার ৪৩

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

মাদক বিক্রি ও সেবনের দায়ে রাজধানীতে ৪৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার ৯৬৬ পিস ইয়াবা, ২৮৩ গ্রাম হেরোইন ও দুই কেজি ৪৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 

গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, শুক্রবার বিকেলে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ২০০ পিস ইয়াবাসহ নূরুল আমিন ওরফে মিজান (২১), মিজানুল হক ওরফে মিজান (২০) ও এরশাদকে (৩৫) গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-দক্ষিণ বিভাগ)। তারা পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। 

অন্যদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে আরো ৪০ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ৭৬৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮৩ গ্রাম হেরোইন ও দুই কেজি ৪৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর