ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৭

রাজধানীতে চার বেকারিকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

দেশে চলমান ভেজাল বিরোধী অভিযানে রাজধানীর খিলগাঁওয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও বাসি খাবার সংরক্ষণ করে বিক্রি করায় চার বেকারিকে ৪ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ ৫০ মণ বিস্কুট ধ্বংস করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- নিউ সুপার কুইন বেকারি, চাটলা বেকারি, তিতাস বেকারি ও ভাই ভাই বেকারি।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানটি পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান। আদালতকে সহায়তা করে র‌্যাব-৩ এর একটি দল।

 র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার জানান, অভিযানে আদালত দেখতে পায়, বেকারিগুলো অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ ও পচা বিস্কুট সংরক্ষণ করে বিক্রি করছে। এসব অপরাধে নিউ সুপার কুইন বেকারিকে দেড় লাখ টাকা, চাটলা বেকারিকে ৫০ হাজার টাকা, তিতাস বেকারিকে দেড়লাখ টাকা ও ভাই ভাই বেকারিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর