ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৫

রাইমা সেনের জন্মদিন আজ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। যিনি অভিনেত্রী মুনমুন সেনের কন্যা এবং বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। তার বোন রিয়া সেনও বলিউডের চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত আছেন। রাইমার বাবা ভারত দেববর্মা ত্রিপুরার রাজ পরিবারের একজন সদস্য। জনপ্রিয় এই তারকার জন্মদিন আজ।

বিখ্যাতদের পরিবারের সন্তান হয়েও রাইমা সেন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আপন আলোয়। বেশ কিছু ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন বাংলা সিনেমার দর্শকদের কাছে।

রাইমা সেনের মাতামহী ইলা দেবী কোচ বিহারের রাজকুমারী ছিলেন, যার ছোট বোন গায়ত্রী দেবী জয়পুরের মহারানী ছিলেন। তার পিতামহী ইন্দিরা ছিলেন বড়োদার মহারাজা সায়াজিরো গায়কোয়াড় এর একমাত্র কন্যা।

রাইমার মাতামহ আদিনাথ সেন ছিলেন কলকাতার একজন প্রখ্যাত ব্যবসায়ী, যার বাবা ছিলেন দীননাথ সেন - যিনি প্রাক্তন আইন মন্ত্রী আশোক কুমার সেনের আত্মীয়, যিনি ত্রিপুরার মহারাজার মন্ত্রী ছিলেন।

পর্দায় তাদের দুই বোনের নাম তার মায়ের পারিবারিক নামানুসারে দেওয়া হলেও কাগজ-কলমে তাদের বংশ নাম দেববর্মা।

জন্মদিন নিয়ে রাইমা জানিয়েছেন, তার কাছে ছোটবেলার জন্মদিনের স্মৃতিটা অনেকটাই আলাদা। ছোটবেলার জন্মদিন মানেই তার কাছে কেক আর বন্ধুদের সঙ্গে সময় কাটানো। তার সঙ্গে ছিল নতুন পোশাক। এখন কাজের ব্যস্ততায় সেইসব দিনগুলো খুব মিসি করেন রাইমা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর