ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৫২

‘যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই’

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৮  

একতা কাপুর। টেলিভিশনে বহু অনুষ্ঠনের প্রযোজক তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে রীতিমতো বোমা ফাটালেন তিনি। আর তার সেই মন্তব্য তিনি রীতিমতো এখন ঝড় চলছে দর্শক মহলে।

একতার ওয়েব প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ ‘অপহরণ’র দুঃসাহসিক ট্রেলার নিয়ে উত্থাল সাইবার দুনিয়া। আর সেই সিরিজের কনটেন্টে যে এই মাত্রায় যৌনতায় ভরা থাকবে তা কেউ আশা করেনি। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একতা।

ওয়েব সিরিজটির প্রোমোশনাল ইভেন্টে তাকে মিডিয়া থেকে প্রশ্ন করা হয়েছিল যে, ক’জন নির্মাতা একতার যৌনতা এবং কুসংস্কার প্রচার করাকে মোটেই প্রশংসা করছেন না, সে বিষয়ে একতার কী মত? আর এতে একতা বলে বসলেন স্ক্রিনে তিনি যৌন মিলন দেখিয়ে খুব আনন্দ পাই।

তিনি আরো বলেন, আমরা যৌন মিলন কিংবা তার কাছাকাছি কোনো বিষয় থেকে এত পালিয়ে বেড়াই কেন? আমরা সেক্স সিন থকেই দূরে পালাই বা সেটা নিয়ে আপত্তি জানাই। আমাদের ধর্ষণ নিয়ে আপত্তি থাকা উচিত, সেক্স দৃশ্য নিয়ে নয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর