সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৫২০

‘যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই’

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৮  

একতা কাপুর। টেলিভিশনে বহু অনুষ্ঠনের প্রযোজক তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে রীতিমতো বোমা ফাটালেন তিনি। আর তার সেই মন্তব্য তিনি রীতিমতো এখন ঝড় চলছে দর্শক মহলে।

একতার ওয়েব প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ ‘অপহরণ’র দুঃসাহসিক ট্রেলার নিয়ে উত্থাল সাইবার দুনিয়া। আর সেই সিরিজের কনটেন্টে যে এই মাত্রায় যৌনতায় ভরা থাকবে তা কেউ আশা করেনি। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একতা।

ওয়েব সিরিজটির প্রোমোশনাল ইভেন্টে তাকে মিডিয়া থেকে প্রশ্ন করা হয়েছিল যে, ক’জন নির্মাতা একতার যৌনতা এবং কুসংস্কার প্রচার করাকে মোটেই প্রশংসা করছেন না, সে বিষয়ে একতার কী মত? আর এতে একতা বলে বসলেন স্ক্রিনে তিনি যৌন মিলন দেখিয়ে খুব আনন্দ পাই।

তিনি আরো বলেন, আমরা যৌন মিলন কিংবা তার কাছাকাছি কোনো বিষয় থেকে এত পালিয়ে বেড়াই কেন? আমরা সেক্স সিন থকেই দূরে পালাই বা সেটা নিয়ে আপত্তি জানাই। আমাদের ধর্ষণ নিয়ে আপত্তি থাকা উচিত, সেক্স দৃশ্য নিয়ে নয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর