মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৯১

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২০ মে ২০১৯  

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ইউনিয়ন যুবলীগের সভাপতি ক্য হ্লা চিং মারমাকে (৪০) ঘরে ঢুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

রোববার (১৯ মে) রাত ১১টার দিকে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

ক্য হ্লা চিং মারমা উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউমং মারমা জানান, রোববার মধ্যরাতের দিকে সন্ত্রাসীরা ঘরে ঢুকে ক্য হ্লা চিং মারমাকে গুলি করে হত্যা করে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেন তিনি।

ইউমং মারমা বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকে জেএসএসের সন্ত্রাসীরা (ক্য হ্লা চিং মারমা) মারধর করে। পরবর্তীতে আমি তাকে চিকিৎসা করিয়েছি। আওয়ামী লীগ করার কারণে জেএসএসের লোকজন বিভিন্ন সময় হামলা চালিয়ে আসছে। এটি পরিষ্কার এবং নিশ্চিত এই কাজ তারাই করেছে।

চন্দ্রঘোনা থানা পুলিশের ওসি মো. আশরাফ উদ্দিন বলেন, নিহত যুবলীগ নেতার লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য সোমবার তার লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় এখনও কেউ মামলা করেনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর