মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৫৪

বিয়ের দাবীতে প্রেমীকের বাড়িতে প্রেমিকার অনশণ, অবশেষে বিয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২০  

নওগাঁর রাণীনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশণ করে অবশেষে প্রেমিক মুন্না (২০)কে বিয়ে করেই ছাড়লেন এক কলেজ পড়ুয়া ছাত্রী।

গতকাল সোমবার গভীর রাতে সামাজিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ ঘটনাটি ঘটেছে উপজেলার রাতোয়াল গ্রামে।

জানা গেছে, উপজেলার কালীগ্রাম ইউনিয়নের রাতোয়াল প্রামানিক পাড়া গ্রামের ফেরদৌসের ছেলে মুন্না (২০) এর সাথে একই ইউনিয়নের সিলমাদার গ্রামের এক কলেজ পড়ুয়া (১৯) ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পেমিক মুন্না এইচএসসি পাশ করে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত থেকেও চালিয়ে যান তাদের প্রেমের সম্পর্ক।

চলমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারী বে-সরকারী সকল প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা দিলে ঢাকা থেকে তার গ্রামের বাড়ি রাতোয়ালে আসে মুন্না। খবর পেয়ে কলেজ পড়ুয়া ছাত্রী প্রেমিক মুন্নাকে বিয়ে করার প্রস্তাব দিলে তাকে বিয়ে করবেনা বলে অসম্মতি প্রকাশ করে মুন্না।

গতকাল সোমবার দুপুর ২টার দিকে মুন্নার বাড়িতে আসেন ছাত্রী। খবর পেয়ে মুন্না কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়। তার পর থেকে বিয়ের দাবিতে মুন্নার বাড়িতে অনশনে বসেন কলেজ পড়ুয়া ছাত্রী। এক পর্যায়ে মুন্না তাকে বিয়ে না করলে আত্মহত্যা করার হুমকি দেয় তিনি।

এনসময় উভয় পক্ষের দফায় দফায় সমঝোতার বৈঠক শেষে অনুমান রাত ২টার দিকে প্রেমিক মুন্নার সাথে তার বিয়ে সম্পন্ন হয়। এ বিষয়ে মুন্নার বাবা ফেরদৌসের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে সামাজিকভাবে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

স/মা

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর