রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
১৭

`যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা`

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। পরমাণু যুদ্ধে ভারতকে উসকানি দেওয়ায়  'প্রিয়াঙ্কাকে ভণ্ড' বলে আলোচনায় এলেন এক পাকিস্তানি নারী। ওই পাকিস্তানি নারীর নাম আয়েশা মালিক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলে প্রিয়াঙ্কা। শনিবার সন্ধ্যায় সেখানেই তাকে দেশের প্রতি প্রিয়াঙ্কার কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন ওই পাকিস্তানি নারী। 

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে ওই নারীর প্রশ্ন, ইউনিসেফের  অ্যাম্বাসেডর তিনি। কিন্তু দেশের জন্য তার অবদান কি? উত্তরে প্রিয়াঙ্কা শুধু বলেন, 'জয়হিন্দ'। সেইসঙ্গে তিনি বলেন,'যুদ্ধ এমন কিছু ব্যাপার নয়, কিন্তু আমি একজন খাঁটি দেশপ্রেমিক'। 

এরপরই প্রিয়াঙ্কাকে ভণ্ড বলেন ওই নারী। তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় প্রিয়াঙ্কা এভাবেই উৎসাহ দিচ্ছেন ভারতবাসীকে। সেইসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের অজস্র মানুষ প্রিয়াঙ্কার অভিনয়ের ভক্ত। তাদের কাছে মঞ্চ থেকে ভাল বার্তা যাবে প্রিয়াঙ্কার তরফে। 

প্রিয়াঙ্কা তার প্রত্যুত্তরে জানান, পাকিস্তানে তার অসংখ্য বন্ধু রয়েছে। তবে তিনি পাকিস্তানের মানুষদের আঘাত দিয়ে কিছু বলতে চাননি। কেউ ভুল বুঝে থাকলে দুঃখিত। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর