রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৬৭

`যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা`

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। পরমাণু যুদ্ধে ভারতকে উসকানি দেওয়ায়  'প্রিয়াঙ্কাকে ভণ্ড' বলে আলোচনায় এলেন এক পাকিস্তানি নারী। ওই পাকিস্তানি নারীর নাম আয়েশা মালিক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলে প্রিয়াঙ্কা। শনিবার সন্ধ্যায় সেখানেই তাকে দেশের প্রতি প্রিয়াঙ্কার কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন ওই পাকিস্তানি নারী। 

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে ওই নারীর প্রশ্ন, ইউনিসেফের  অ্যাম্বাসেডর তিনি। কিন্তু দেশের জন্য তার অবদান কি? উত্তরে প্রিয়াঙ্কা শুধু বলেন, 'জয়হিন্দ'। সেইসঙ্গে তিনি বলেন,'যুদ্ধ এমন কিছু ব্যাপার নয়, কিন্তু আমি একজন খাঁটি দেশপ্রেমিক'। 

এরপরই প্রিয়াঙ্কাকে ভণ্ড বলেন ওই নারী। তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় প্রিয়াঙ্কা এভাবেই উৎসাহ দিচ্ছেন ভারতবাসীকে। সেইসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের অজস্র মানুষ প্রিয়াঙ্কার অভিনয়ের ভক্ত। তাদের কাছে মঞ্চ থেকে ভাল বার্তা যাবে প্রিয়াঙ্কার তরফে। 

প্রিয়াঙ্কা তার প্রত্যুত্তরে জানান, পাকিস্তানে তার অসংখ্য বন্ধু রয়েছে। তবে তিনি পাকিস্তানের মানুষদের আঘাত দিয়ে কিছু বলতে চাননি। কেউ ভুল বুঝে থাকলে দুঃখিত। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর